রাসিক মেয়রকে রাজশাহী-২ আসনের সাংসদের শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা লাভ করায় ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য মো. শফিকুর রহমান বাদশা।

মঙ্গলবার (৯ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় মাননীয় মেয়রকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান মাননীয় সংসদ সদস্য।
অভিনন্দন বার্তায় মাননীয় সংসদ সদস্য মো. শফিকুর রহমান বাদশা বলেন, আধুনিক স্মার্ট রাজশাহীর রুপকার জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সুযোগ্য সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা লাভ ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত হয়েছেন। যা রাজশাহীবাসীর জন্য অত্যন্ত আনন্দের ও সুখকর সংবাদ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় মেয়রকে যে সম্মান ও গুরুদায়িত্ব দিয়েছেন তা রাজশাহীবাসীর উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরও বেশি সমৃদ্ধ করবে বলে আশা রাখি।

আরও পড়ুনঃ   কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


অভিনন্দন বার্তায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, মঙ্গলবার (০৯ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করা হয়। এরআগে গত ২০০৮ থেকে ২০১৩ মেয়াদে প্রথম এবং ২০১৮ থেকে ২০২৩ দ্বিতীয় মেয়াদে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ছিলেন। সেময়ও তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদা লাভ করেন। এছাড়া সোমবার (৮ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার যুগ্ম সচিব জসীম উদ্দীন হায়দার স্বাক্ষরিত পত্রের মাধ্যমে রাসিক মেয়রকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করা হয়।