পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন এমপি আসাদ

সংবাদ বিজ্ঞপ্তি : পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পথচারীদের মাঝে ইফতার উপহার বিতরণ করেছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মোহাঃ আসাদুজ্জামান আসাদ। মঙ্গলবার বিকেলে কাটাখালি বাজার এলাকায় অবস্থানরত পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন তিনি।
এ সময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে, পবিত্র এই মাসে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অবস্থা সম্পন্ন সকলের প্রতি আহবান জানান।
তিনি বলেন, আসুন আমরা কৃত্রিম সংকট সৃষ্টি করে জিনিসপত্রের দাম না বাড়াই। এ সময় উপস্থিত মুসাফির, পথচারী ও অসহায় রোজাদার মানুষের মাঝে ইফতার উপহার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য নীলিমা বেগম, কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সামা, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, কাটাখালী পৌরসভার ৫নং ওয়ার্ড কমিশনার বোরহান উদ্দিন রাব্বানী, ৩নং ওয়ার্ড কমিশনার মনজুর রহমান, প্যানেল মেয়র আনোয়ার সাদাত নান্নু, পবা উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহুরুল ইসলাম, কাটাখালি বাজার বণিক সমিতির সভাপতি মোজাম্মেল হকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।