গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চরে ৩ কেজি হেরোইন উদ্ধার, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর থেকে ৩ কেজি হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সোয়া ৭ টায় গোদাগাড়ী থানার চর ভূবনপাড়া নামক এলাকায় থেকে র‌্যাব গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামি হলো, গোদাগাড়ী থানার চরভূবনপাড়া এলাকার জিল্লুর রহমানের ছেলে রাসেল (২৫)।

র‌্যাব এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৪৫), পিতা- সাহেব আলী ও রাসেল (২৫), পিতা-জিল্লুর রহমানদ্বয় নিজেদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখে অবস্থান করছে।

আরও পড়ুনঃ   বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর জনসংযোগ ও প্রচারণা

বিষয়টি জানা মাত্রই উক্ত মাদক ব্যবসায়ী রাসেল (২৫) এর বসতবাড়ীতে উপস্থিত হয়ে বসত বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ১ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে ১ জনকে হাতে নাতে আটক করে এবং উক্ত ব্যক্তিকে তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে তার উপরোল্লিখিত নাম-ঠিকানা প্রকাশ করে।

তাকে মাদকের মজুদ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় তার অপর সহযোগী মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৪৫), পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বাড়ীর পার্শে¦ মাটির নীচে অভিনব কায়দায় পুতিয়া নিজেদের হেফাজতে রেখেছে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম (৪৫) এর বসতবাড়ীতে উপস্থিত হয়ে র‌্যাবের টিম বাড়ী ঘেরাও কালে সে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ীর পিছনের ভাঙ্গা কাঠের দরজা খুলে সীমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে ১টি আম গাছের সংলগ্ন পার্শ্বে চাষকৃত মাটিতে গর্ত করে আনুমানিক ২ ফিট গভীরে অভিনব কায়দায় পোতানো অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে।

আরও পড়ুনঃ   বৃহত্তর রাজশাহী সমিতি, ঢাকার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে রাসিক মেয়র লিটন

ধৃত আসামী জানায় যে, তার বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে অপর অজ্ঞাতনামা ১ জন মাদক ব্যবসায়ীসহ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। এই ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।