লক্ষাধিক টাকা মুল্যের সরকারী ঔষধ জব্দ ফার্মেসী মালিক পলাতক

  • আপডেট সময় :
    ০৮:৫৮:৫৬ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী ২০২৪






    বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:২৪ জানুয়ারী বুধবার রাত্রী ৮ টার সময় নগরীর লক্ষীপুরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পুরাতন ভবনের নীচ তলার নাজমুল ফার্মেসীতে গোপন তথ্যের ভিত্তিতে মহানগর ডিবি ও রাজপাড়া থানার যৌথ অভিযানে লক্ষাধিক টাকা মুল্যের এন্টিবায়োটিক ট্যাবলেট, ক্যাপসুল সহ দামী ইনজেকশন উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফার্মেসীর মালিক আব্দুল কুদ্দুস মিয়া পালিয়ে যায়।

ডিবি পুলিশের এডিসি জানান আমরা খবর পায় আব্দুল কুদ্দুস মিয়া দীর্ঘদিন থেকে তার ফার্মেসীতে সরকারী ঔষধ বিক্রয় করে আসছে। তারই ধারা বাহিকতায় আমরা অভিযান চালায় এবং প্রায় আড়াই লক্ষ টাকা পরিমাণের সরকারী বিক্রয় নিষিদ্ধ এমন ঔষধ ,ও ঔষধ বিক্রয় করা নগদ ১ লক্ষ ২৬ হাজার টাকা উদ্ধার করি,
তবে, আমাদের উপস্থিতি টের পেয়ে আব্দুল কুদ্দুস মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়, আমরা তার বিলসিমলার বাসায়ও অভিযান চালিয়েছি তবে তাকে পাওয়া যায়নি, বাসা থেকেও অল্প পরিমাণ সরকারী ঔষধ উদ্ধার করেছি।” রাজপাড়া থানার ওসি, ওসি তদন্ত, সেকেন্ড অফিসার ডিবি মহানগরের এসি, এসআই ও ঔষধ পরিদর্শক মোঃ মোকসেদুল আমিন রানা সহ যৌথ টিম অভিযানে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। এবিষয়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নিচের বেশকিছু ফার্মেসীর দোকানদার জানান আব্দুল কুদ্দুস মিয়া এমন অপরাধ মুলক কাজ প্রায় সময়ই করে থাকে। গত কয়েকমাস পূর্বে ৭০ টাকা দামের স্যালাইন ৫০০/৭০০ এমনকি ১২০০ টাকায় বিক্রি করেছে। এ নিয়ে লক্ষিপুর পুলিশ বক্সে গিয়ে রাজশাহী ড্রাগ এন্ড কেমিস্ট সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত সকলের সামনে হাতজোড় করে ক্ষমা চেয়ে নেন। তবে কয়েক বছর পূর্বেও সরকারী ঔষধ বিক্রি করার অভিযোগ আছে তার বিরুদ্ধে। তারা আরও জানান আব্দুল কুদ্দুস মিয়া একজন বদমেজাজি লোক, ফার্মেসীতে তার কর্মচারী সহ স্ত্রীকে মারধর করারও ঘটনা ঘটেছে।


নিউজটি শেয়ার করুন