রাজশাহীতে ৬ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী থেকে ৬ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ মো. এজাজুল হক ঝাবু (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তর করেছে জেলা ডিবি পুলিশ। গতকাল সোমবার রাত ৩টায় গোদাগাড়ী থানাধীন মাটিকাটা ক্যানেলপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এজাজুল হক ঝাবু রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক গ্রামের মৃত: আব্দুল লতিফের ছেলে।মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান মো: রফিকুল আলম (অতিরিক্ত পুলিশ সুপার) ডিএসবি।

আরও পড়ুনঃ   তরুণীকে ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

তিনি জানান, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামে পদ্মা নদীসংলগ্ন কলবাগানের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারি এজাজুল হক ঝাবুকে গ্রেপ্তার করা হয়। এসময় ঝাবুর ডান হাতে থাকা একটি সাদা রংয়ের প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত ১৩টি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ৬ কেজি ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

আরও পড়ুনঃ  

তিনি আরও জানান, তার অপর এক সহযোগী মাদক কারবারি মো: মুনিরুল ইসলাম (৪০) ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তার মাদক কারবারির বিরূদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।