সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২

অনলাইন ডেস্ক : সাভারে আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুইজন দগ্ধ ও পাঁচ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা বাজারে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন– আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্সের মালিক ও গেন্ডার বাসিন্দা ইউসুফ (৪৫) ও তার বন্ধু পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা নাহিদ (৪৩)। আহতরা হলেন– আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) আরও তিন জন।

আরও পড়ুনঃ   যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

আহত আজাদ বলেন, আমি কাপড়ের দোকানে সামনে দাঁড়ানো ছিলাম। হঠাৎ বিকট শব্দে কি যেন বিস্ফোরণ হলো। পরে দেখি পাশের কাপড়ের দোকানের চাল উড়ে গেছে আর সেই দোকানের থাই গ্লাসের কাচ ভেঙে আমার মুখে লাগে। আমার পাশে বাবুল নামে আরেকজন ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে রক্তাক্ত হয়। পরে দোকানের ভেতরে থাকা ইউসুফ ও নাহিদসহ আমাদের হাসপাতালে নিয়ে যায় কয়েকজন। ইউসুফ ও নাহিদ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুনঃ   ফরিদপুরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১৪

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাসেল ঢাকা পোস্টকে বলেন, দগ্ধ দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ওয়্যারহাউস ইন্সপেক্টর মেহরুল ইসলাম ঢাকা পোস্টেকে বলেন, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা ততক্ষণে বিস্ফোরণের আগুন নিভিয়ে ফেলে। প্রাথমিকভাবে জানা গেছে এসি থেকেই এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়াও বিস্ফোরণে তিনটি দোকানের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।