বাঘায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত : আহত ২

স্টাফ রিপোর্টার বাঘা : রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০) নামের দুই যুবক নিহত হয়েছে। ইদের পরের দিন শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যা ৭:৩০ টার দিকে উপজেলার পদ্মার ধারে সড়কঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। রনি শেখ কলিগ্রামের ইউনুস শেখের ছেলে ও অটোরিকসার যাত্রী রাজু আহমেদ জোতনশী গ্রামের ইসলাম আলীর ছেলে।
এ ঘটনায় মোটর সাইকেল আরোহী চকনারায়ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সাপ্তার (২১) ও দুরন্ত হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ   বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন ও সাংবাদ সম্মেলন

জানা যায়, সন্ধ্যায় একটি মোটর সাইকেল নিয়ে তিন বন্ধু পদ্মার ধারে সড়কঘাট থেকে নারায়ণপুরে আসছিলেন। তারা সড়কঘাটের স’মিলের সামনে পৌঁছলে অপরদিক থেকে আসা একটি অটোরিকসার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রনি শেখ নিহত হয়। অটোরিকসার যাত্রী রাজু আহমেদ ও মোটরসাইকেল আরোহী চকনারায়ণপুর গ্রামের মিলন হোসেনের ছেলে দুরন্ত হোসেন (১৭) এবং আবদুস সাপ্তার গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা বেগতিক দেখে দায়িত্বরত ডা. রাকিব আহমেদ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজু আহমেদ রাত ১০টার দিকে মৃত্যু হয়।

আরও পড়ুনঃ   গাইবান্ধায় নারী হাজতিকে নির্যাতনের ঘটনায় দুই কারারক্ষীকে বদলি

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার দুইজনের মারা যাওয়ার বিষয়ে শুনেছি। এ ঘটনায় কোনো অভিযোগ পায়নি।