রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচএসসি ৯৫ বন্ধুদের ঈদ পুনর্মিলনী

আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার : ১২ এপ্রিল ২০২৪ শুক্রবার বিজিবি’র সীমান্ত অবকাশে রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচএসসি ৯৫ বন্ধুদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কলেজের এইএসসি ৯৫ ব্যাচের প্রাক্তন বন্ধুদের পরিবারের আগমন ঘটে। বিশেষ করে বিভিন্ন জেলায় কর্মরত বন্ধুরা ঈদের ছুটিতে বাড়ি এসে পরিবারের পাশাপাশি বন্ধুদের এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করেছে। সেই সাথে বন্ধুদের আগমনে সবুজে ঘেরা রাজশাহীর পদ্মা পাড়ের নয়নাভিরাম সৌন্দর্য সকল বন্ধুদের মুগ্ধ করেছে। শুরুতেই বন্ধুদের পরিচয় পর্ব, মধ্যহ্নভোজ, স্মৃতিচারণ, চা-চক্র, সাংস্কৃতিক অনুষ্ঠান, ‘আনান্দ লটারী’ ও পুরস্কার বিতরণ।

আরও পড়ুনঃ   রাবির গ্রীষ্মকালীন ছুটি সমন্বয়, একত্রে ইদুল আজহায় ২৩ দিনের ছুটি

রাজশাহীর কয়েক জন বন্ধুর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত সফল হয়েছে। বিশেষ করে লিটন, উজ্জল, মুকুল ও জামিল বন্ধুদের অক্লান্ত প্রচেষ্টার ফলেই ঈদ পুনর্মিলনীর ধারাবাহিক চলে আসছে। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বন্ধুদের ‘আনান্দ লটারী’। এর প্রথম পুরস্কার ছিল ডিনার সেট, দ্বিতীয় পুরস্কার গ্লাসসেট, তৃতীয় পুরস্কার ছিল মোবাইল সেট, মোট ১৫টি পুরস্কার ছিল। গতবারের ন্যায় এবারও বন্ধু জামিল প্রথম পুরস্কারটি জিতে নেয়। আর প্রথম পুরস্কারের স্পন্সার ছিল বন্ধু ওয়াসিম।

আরও পড়ুনঃ   নগরীতে গাঁজা ও হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ৪

বন্ধুদের মধ্যে উপস্থিত ছিল – ড. ফিরোজ, বুলবুল, আরিফুল, মেহেদি, ওবায়দুল, হাকিম, আলী, রানা, সনেট, পলাশ, শিপলু, কাশেম, রতন, আজিজুল, সোহাগ, রনজু, রাব্বানী, সৈকত, কামাল, শিমুল, আনোয়ার, সুমন, ইমদাদুল, বাবু, সুমি, সাবিতা, নিশি, অপু, নাহিদ, সাথি, জুয়েনা, লাভলী, প্রীতি সুমন (ঢাকা), রবিউল, মানজাল, টিটুসহ নাম না জানা অনেক বন্ধু ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।