ঋষির সঙ্গে ভাইরাল ছবি নিয়ে যা বললেন বিদিপ্তা

অনলাইন ডেস্ক : রিয়ালিটি শো-এর মঞ্চে পরিচিত নাম বিদিপ্তা চক্রবর্তী। সারেগামাপা দিয়ে লাইমলাইটে এসেছিলেন এই গায়িকা। এরপর ইন্ডিয়ান আইডল ১৩-এর হাত ধরে পরিচিতির গণ্ডি বাড়ে বিদিপ্তার।

যদিও ‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর মঞ্চে বিজয়ীর ট্রফি উঠেছিল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং-এর হাতে। কিন্তু এই রিয়েলিটি শোয়ের মঞ্চে মূল আকর্ষণ ছিল ঋষি-বিদিপ্তা জুটি। তাদের রসায়ন বরাবর দর্শককে মুগ্ধ করেছে।

দুজন মুখে হামেশাই পরস্পরকে বন্ধু বলে এসেছেন, কিন্তু তাদের ভালোবাসার সাজানো গল্প এতটাই জনপ্রিয় যে শো শেষ হওয়ার এক বছর পরেও তাদের নিয়ে নানান মনগড়া পোস্ট ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমে।

সম্প্রতি ফেসবুকে ভাইরাল একটি পোস্টে দাবি করা হয় সেটি নাকি ঋষি-বিদিপ্তার প্রি-ওয়েডিং পার্টির। এই নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলা থেকে বিদিপ্তার সঙ্গে যোগাযোগ করা হলে স্বাভাবিকভাবেই জবাব দেন এ গায়িকা। জানান, ‘এগুলো তো রোজই দেখি। সেগুলো তো দেখেই বোঝা যাচ্ছে ফেক ছবি, আলাদা করে আর কী বলবো!’

আরও পড়ুনঃ   ‘মর্মান্তিক’ কারণে মা হওয়ার খবর গোপন রাখেন অভিনেত্রী

ইন্ডিয়ান আইডলের মঞ্চেই কিন্তু এই ‘মিথ্যে প্রেমের গল্প’ শুরু। সেই প্রসঙ্গে গায়িকা বললেন, শুরু থেকেই সবাই জানে আমি আর ঋষি একসঙ্গেই গান গাই। ওটা গাইতে গাইতে মানুষ আমাদের একসঙ্গে শুনতে পছন্দ করত। ১০০ জনের মধ্যে ২০ জন মানুষ আমাদের ওই একসঙ্গে গান গাওয়াটা অন্যভাবে নিয়ে নিয়েছিল। তারা আমাদের জুটি হিসাবে পছন্দ করতে শুরু করেছিল, সেটা তাদের ব্যাপার। কিন্তু আমরা একসঙ্গে গাইতে খুব কমফোর্টেবল ফিল করি। এইটুকুই।

আরও পড়ুনঃ   তবে কী ঐশ্বরিয়াকে ডাকছেন না বচ্চন নাতনি

বিদিপ্তা কি এখন সিঙ্গেল? হাসিমুখে জবাব দেন, ‘পুরোপুরি, আমার তো এখন প্রেম করার বা প্রেম জীবন নিয়ে ভাবার সময়ই নেই। মূল ফোকাস পড়াশোনা। তার পর নিজের মিউজিক, অরিজিন্যাল গান নিয়ে কাজ করছি। প্রেম করার সময় নেই’।

ইন্টিরিয়ার ডিজাইনিং-এর প্রথম বর্ষের ছাত্রী বিদিপ্তা। সামনেই তার প্রথম সেমিস্টারের পরীক্ষা। আপাতত সেই প্রস্তুতিতেই ব্যস্ত তিনি। খুব শিগগিরই একটি বাংলা ওয়েব সিরিজে প্লে-ব্যাক করতে শোনা যেতে পারে তাকে।