নগরীতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ২

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর কাটাখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মো: মামুনুর রশিদ(৪২) ও মৃত ছাবেদ সরকারের ছেলে মো: শরিফুল ইসলাম(৪২)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার একটি বাড়িতে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে।

আরও পড়ুনঃ   রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মামুন ও শরিফুলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিলো।

আরও পড়ুনঃ   সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে : বিভাগীয় কমিশনার

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।