নগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেপ্তার ২

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম খানকা নওদাপাড়া বাস টার্মিনাল এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: শোয়ান নাহিদ (১৯) ও মো: মেহেদী হাসান জয় (১৯)। শোয়ান রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম চকপাড়ার মো: জালাল উদ্দিনের ছেলে ও মেহেদী হাসান জয় একই এলাকার মো: মাজদার আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল সোয়া ৫ টায় শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: আমিনুল ইসলাম ও তাঁর টিম শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম খানকামোড়ে নওদাপাড়া বাস টার্মিনাল হতে ভদ্রাগামী রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক যানবাহন তল্লাশী করছিলো। তল্লাশী করার সময় আসামি শোয়ান মোটরসাইকেল নিয়ে আসতে দেখে তার গতিবিধি সন্দেহজনক মনে হলে মোটরসাইকেলটি থামার সংকেত দেয়। সংকেত পেয়ে আসামি রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে।

আরও পড়ুনঃ   দাম বাড়লে আমরা বেশি কিনি, অন্য দেশে বর্জন করে : সমাজকল্যাণমন্ত্রী

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় সে তার সহযোগী মেহেদী হাসান জয় মিলে গত ২২ মার্চ রাজশাহী জেলার দুর্গাপুর থানার কেওড়াতলা থেকে মোটরসাইকেলটি চুরি করে ব্যবহার করছিলো। আসামি শোয়ানের দেওয়া তথ্যমতে আজ সকাল ৯ টায় অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার বারো রাস্তার মোড় থেকে অপর আসামি জয়কে গ্রেপ্তার করে।

আরও পড়ুনঃ   ক্ষেতলাল উপজেলায় স্কুলছাত্রের মরদেহ মিলল সেতুর নিচে

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।