পাবনায় চরমপন্থী দলের সাবেক সদস্যকে গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার গয়েশপুরে চরমপন্থী দলের সাবেক এক সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৭ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার মানিকনগর বাজার মোড়ে এ হত্যা সংঘটিত হয়। নিহত আব্দুর রাজ্জাক শেখ (৩৮) গয়েশপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মৃত আজিজুল শেখের ছেলে।

তিনি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা সর্বহারা পার্টির একজন সদস্য ছিলেন। ২০১৯ সালে পাবনা জেলা স্টেডিয়ামে ওই সময়ের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অন্যান্য চরমপন্থীর সাথে আত্মসমর্পণ করেছিলেন নিহত আব্দুর রাজ্জাক শেখ।
চরমপন্থী দলের সাবেক সদস্যকে গুলি করার বিষয়ে

আরও পড়ুনঃ   ক্ষেতলাল উপজেলায় স্কুলছাত্রের মরদেহ মিলল সেতুর নিচে

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুর রাজ্জাক সন্ধ্যায় ইফতার করে তারাবির নামাজ শেষে চা খাওয়ার জন্য মানিকনগর বাজারে যান। এরপর সেখানের একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। এমন সময় দুটি মোটরসাইকেলযোগে ৫/৬ জন মুখোশধারী যুবক এসে তাকে পরপর ৩টি গুলি করে পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে গুলিবিদ্ধ অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাক চরমপন্থী দলের সদস্য ছিলেন। ২০১৯ সালে তিনি সরকারের কাছে আত্মসমর্পণ করেন। এরপর স্বাভাবিকভাবে জীবনযাপন করছিলেন। হয়ত পূর্ব বিরোধের জেরে তাকে এমনভাবে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

আরও পড়ুনঃ   সৌদির সঙ্গে মিল রেখে চাঁদপুরের অর্ধশতাধিক গ্রামে ঈদ বুধবার

বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ঘটনার পরপরই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে সেটি এখনো জানা সম্ভব হয়নি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।