ঈদ শুভেচ্ছা ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাসিক মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে রাজশাহী মহানগরীর সকল মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেম ও হাফেজদের ঈদ শুভেচ্ছা ভাতা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার রাত দশটায় নগর ভবনের এ্যানেক্স ভবনে উলামা কল্যাণ পরিষদ আয়োজিত অনুষ্ঠানে ঈদ শুভেচ্ছা ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাসিক মেয়র।

উল্লেখ্য, প্রতি বছরের মতো ন্যায় এবারো এক হাজার ৪০০ খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের প্রত্যেককে এক হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।

আরও পড়ুনঃ   রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎ ও মতবিনিময়

অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রতি বছরের মতো এবারো রাজশাহী মহানগরীর অধিক খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যাণে একটি টাস্ট্র গঠন করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যানে কাজ করে যেতে পারি সকলে সেই দোয়া করবেন।

আরও পড়ুনঃ   রাসিক মেয়রের সাথে পবা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

এ সময় উপস্থিত ছিলেন উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা ড. মাওলানা বারকুল্লাহ বিন দুররুল হুদা, সাবেক সভাপতি মাওলানা আইয়ুব আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদের, মুফতি আব্দুস সবুর সিরাজী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উলামা কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য আলী আকবর ফারুক।

অনুষ্ঠানে রাজশাহী মহানগরীর বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।