বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সোনাক্ষী সিনহা

অনলাইন ডেস্ক : অনেকদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এই অভিনেত্রীর সমসাময়িক অধিকাংশ তারকা বিয়ের পিঁড়িতে বসলেও সোনাক্ষী কারো গলাতে এখনও মালা দেননি।

তবে ভক্তদের জন্য সুখবর, চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন দাবাং গার্ল। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে, সোনাক্ষী সিনহা তার প্রেমিক জহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ২৩ জুন তাদের বিয়ের দিন ঠিক হয়েছে।

গত ২ বছর ধরে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী ও জহির ইকবাল। দুজনের পরিবারের এই সম্পর্কে সম্মতি রয়েছে। বলিউডের অনেক অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে তাদের। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গেছেন, কখনও বা ডিনার ডেটে। সম্প্রতি সালমানের খানের পার্টিতেও একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

আরও পড়ুনঃ   নববধূর সাজে শাকিবের প্রিয়তমা !

 

এদিকে সোনাক্ষীর থেকে বয়সে ২ বছরের ছোট জহির ইকবাল। অভিনেত্রীর বর্তমান বয়স ৩৭ বছর আর জাহিরের ৩৫। ফলে বয়সে জুনিয়রের সঙ্গে প্রেম নিয়েও কম আলোচনা শুনতে হয়নি এই অভিনেত্রীকে।

আরও পড়ুনঃ   সিকান্দার সিনেমায় সালমানের নায়িকা হলেন রাশমিকা

 

সম্প্রতি, কপিল শর্মার শোয়ে ‘হীরামান্ডি’র প্রচারে এসেছিলেন সোনাক্ষী। সেসময় তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করেছিলেন কপিল। উত্তরে সোনাক্ষী বলেছিলেন, ‘কাটা ঘায়ে নুনের ছিটে! আমি কিন্তু বিয়ের জন্য প্রস্তুত।’

যদিও বুদ্ধিমত্তার সঙ্গে জহির ইকবালের প্রসঙ্গে তখন এড়িয়ে গেছেন সোনাক্ষী।

প্রেমিক জহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো সিনেমায় দেখা গেছে। অন্যদিকে সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী সিনহা।