বিকিনিতে উত্তাপ ছড়ালেন সানি লিওন

অনলাইন ডেস্ক : একসময়ের নীল সিনেমা জগতের জনপ্রিয় তারকা সানি লিওন। যদিও অতীত ফেলে বর্তমানে নিজেকে বলিউড অভিনেত্রী হিসেবেই পরিচিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সানির রয়েছে ব্যাপক অনুসারী। লাখ লাখ মানুষ অনুসরণ করেন তাকে। তাদের জন্য প্রতিনিয়তই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি-ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

রোববার দুপুরে রেড হট বিকিনিতে সৈকতে ‘আগুন’ ধরিয়ে দিয়েছেন সানি লিওন। সেই ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যেখানে লাল টুকটুকে বিকিনিতে দেখা গেছে সানিকে।

থাইল্যান্ডের এক বিলাসবহুল পুল ভিলা, আর সেখানেই লাল বিকিনিতে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। কখনও তিনি উঠে আসছেন পুল থেকে আবার কখনও বা পুলের একপাশেই শুয়ে রয়েছেন।

আরও পড়ুনঃ   বিয়ের পরেও স্বামীর পদবী ব্যবহার করেন না অপরাজিতা

এই ভিডিও শেয়ার হতেই হু হু করে ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। কেউ লিখেছেন, বেবি ডল রূপেই হাজির হয়েছেন সানি। আবার কেউ বলেছেন, সাগরে লাল টুকটুকে জলপরী।

 

একসময়ের নীল সিনেমার জগতের এই তারকা বর্তমানে বলিউডে ব্যস্ত থাকছেন। পাশাপাশি ওটিটি প্লার্টফর্মেও কাজ করছেন। ক্যারিয়ার, অভিনয়কে সামলে নিজের পরিবার নিয়েও ব্যস্ত থাকেন সানি।

আরও পড়ুনঃ   বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২, গাইবে তিমির বিশ্বাস

২০১১ সালে ড্যানিয়েলকে বিয়ের পর বর্তমানে তিন সন্তানের বাবা-মা এই দম্পতি। এর মধ্যে একটি মেয়ে দত্তক নিয়েছেন, বাকি দুই পুত্র সন্তানের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

উল্লেখ্য, ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’-র হাত ধরে বলিউডে পা রাখেন সানি লিওন। এরপর ‘বিগ বস ৫’ এ অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন তিনি। সবশেষ ২০২৩ সালে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবির হাত ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পা রাখেন এই অভিনেত্রী।