ঘরে ফিরছেন পূজা

অনলাইন ডেস্ক : অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে দক্ষিণ ছেড়ে বলিউডেই থিতু হতে চাচ্ছেন অভিনেত্রী পূজা হেগডে। বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে জুটি বেঁধে আলোচনার কেন্দ্রেও আসেন। যদিও গত বছর মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’ শিরোনামের সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বলিউড খানদের সঙ্গে স্ক্রিন শেয়ার মানেই ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। অথচ শুরুতেই হোঁচট খান পূজা। এমনকি তাদের বয়স এবং প্রেম নিয়ে সমালোচিতও হন তিনি।

আরও পড়ুনঃ   বেশিরভাগ সময় শাড়ি পরেই থাকি : জেফার

যদিও সেগুলো পাত্তা না দিয়ে একাধিক বলিউড সিনেমায় যুক্ত হন এই অভিনেত্রী। এবার সমালোচকদের আরও একহাত নিলেন পূজা। যুক্ত নতুন আরও একটি দক্ষিণী সিনেমায়।

কিছুদিন আগে নির্মাতা কার্তিক সুব্রাজ ঘোষণা করেছিলেন জনপ্রিয় অভিনেতা সুরিয়াকে নিয়ে বিশাল বাজেটের সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তবে ‘সুরিয়া ৪৪’ শিরোনামের সেই সিনেমাটিতে নায়িকা কে থাকছেন তা নিয়ে ছিল ধোঁয়াশা।

 

গতকাল সেই ধোঁয়াশাও কেটে দিলেন নির্মাতা কার্তিক। তিনি জানান, সুরিয়ার সঙ্গে এবার রোমান্স করবেন পূজা! ইনস্টাগ্রামে পূজার একটি ছবি পোস্ট করে কার্তিক লিখেছেন, ‘পূজা স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। সুরিয়ার সঙ্গে তোমার প্রথম যাত্রা স্মরণীয় হোক।

আরও পড়ুনঃ   একফ্রেমে চিত্রনায়ক আলমগীর ও তার তিন সন্তান

’ উল্লেখ্য, প্রথম প্রকাশিত ছবিটিতে দেখা যাচ্ছে, ঐতিহ্যবাহী গহনা আর শাড়ি পরে পূজা দাঁড়িয়ে আছেন। তার পেছনে দাউদাউ করে আগুন জ্বলছে। তার এই ছবি ইঙ্গিত দিচ্ছে হাসিমুখের আড়ালে ভয়ঙ্কর পূজাকেই হয়তো উপস্থাপন করবেন নির্মাতা কার্তিক।