নগরীতে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার মিরের চক এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: বুলবুল(৪৮) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার খরবোনা নদীরধার এলাকার ফজলুল হক মন্টুর ছেলে ।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার মিরের চক এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

আরও পড়ুনঃ   ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে পালালেন স্ত্রী

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: মিজানুর ও তার টিম বিকাল সোয়া ৫ টায় বোয়ালিয়া থানার মিরের চক এলাকায় অভিযান পরিচালনা করে আসামি বুলবুলকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুনঃ   কৃষিমন্ত্রী রাজশাহী আসবেন শুক্রবার

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উক্ত গাঁজা গুলো বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো। সে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।