নগরীতে নিখোঁজ শিশু উদ্ধার

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ এলাকা থেকে নিখোঁজ এক শিশুকে উদ্ধার করেছে আরএমপি,র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ । ঐ শিশু গত ১ জুন কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া আবাসিক মাদ্রাসা থেকে নিখোঁজ হয়।

উদ্ধারকৃত শিশু মো: সরোয়ার হোসেন (৭) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, সরোয়ার রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়ার একটি মাদ্রাসায় আবাসিক থেকে পড়াশোনা করে। গত ১ জুন দুপুর ৩ টায় সরোয়ার মাদ্রাসা থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। দীর্ঘ সময় মাদ্রাসায় ফিরে না আসায় মাদ্রাসা কর্তৃপক্ষ ও তার বাবা-মা বিভিন্ন যায়গায় খোঁজাখুঁজি করেন। তাকে কোথাও না পেয়ে সরোয়ারের বাবা-মা কাশিয়াডাঙ্গা থানায় একটি নিখোঁজ জিডি করেন।

আরও পড়ুনঃ   রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

উক্ত জিডির পরিপেক্ষিতে আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম নিখোঁজ শিশুকে দ্রুত উদ্ধারের নির্দেশ প্রদান করেন।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় থানার সকল টহল টিম সরোয়ারকে উদ্ধারে অভিযান শুরু করে। তারা শিশুটিকে থানা ও পাশ্ববর্তী এলাকায় খোঁজ করে। অবশেষে গতকাল ৩ জুন বিকাল সাড়ে ৫ টায় এসআই জীবন চন্দ্র বর্মন ও তার টিম সরোয়ারকে কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ এলাকায় তার বন্ধুর বাড়ি হতে উদ্ধার করে।

আরও পড়ুনঃ   নগরীতে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১০ এবং মাদকদ্রব্য উদ্ধার

শিশু সরোয়ারকে ফিরে পেয়ে তার বাবা-মা অত্যন্ত আনন্দিত। পুলিশের আন্তরিক প্রচেষ্টায় সন্তানকে ফিরে পেয়ে তারা আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।