নগরীতে জুয়ার সরঞ্জামাদি সহ ৮ জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরী’র বোয়ালিয়া থানার বর্ণালী মোড় এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: শরীফ (৪২), মো: হানিফ আহম্মেদ (৩৬), মো: মখলেছুর রহমান (৩৮), মো: হাফিজুর (৩৫), মো: লুৎফর রহমান (৪০), মো: আনারুল ইসলাম (৩৫), মো:গোলজার রহমান (৫৩) ও মো: মাসুদ রানা (৩৮)।

আরও পড়ুনঃ   রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ইফতার মাহফিল

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার বর্ণালী মোড় এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

আরও পড়ুনঃ   নির্বাচনী সহিংসতা: চারঘাটে প্রতিবেশিকে বাঁচাতে গিয়ে আহত বৃদ্ধা

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মিঠুন সরকার ও তাঁর টিম গতকাল দিবাগত রাত সাড়ে ১২ টায় বোয়ালিয়া থানার বর্ণালী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।