চাঁপাইনববাবগঞ্জে হারিয়ে যাওয়া শিশু নগরীতে উদ্ধার

সংবাদ বিজপ্তি : চাঁপাইনববাবগঞ্জ থেকে হারিয়ে যাওয়া ৮ বছর বয়সের এক শিশুকে উদ্ধার করে বাবা-মার কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। শিশুটি গতকাল কৌতুহলবশত চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রেনে উঠে রাজশাহীতে এসে হারিয়ে যায়।

শিশুটি নাম মো: সিহাব (০৮)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার পুরাতন বাজার এলাকার মো:জাহাঙ্গীর আলমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, শিশু সিহাব গতকাল ৩ মে ২০২৪ বিকালে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে রাজশাহী গামী একটি ট্রেনে কৌতুহলবশত উঠে। হঠাৎ করে ট্রেন ছেড়ে দিলে সে নামতে না পেরে রাজশাহী রেল স্টেশনে এসে নামে। রাজশাহীতে এদিক সেদিক ঘুরতে ঘুরতে বাটার মোড়ে আসে। সেখানে ফুটপাত দিয়ে হাঁটতে গিয়ে পড়ে গিয়ে আঘাত পায়। এ অবস্থায় শিশু সিহাবকে বোয়ালিয়া থানা পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে মেডিকেল বক্সের ইনচার্জ এএসআই মো: মুকুল সিহাবের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে তাকে থানায় নিয়ে আসে।

আরও পড়ুনঃ   নিয়োগ দুর্নীতি : রুয়েটের সাবেক ভিসি এবং রেজিস্ট্রারের নামে মামলা হচ্ছে

রাজপাড়া থানা পুলিশ শিশুটির সঙ্গে কথা বলে জানতে পারে তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার পুরাতন বাজার এলাকায়। এছাড়া আর কিছু বলতে পারে না। এরপর রাজপাড়া থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজার এলাকার কাউন্সিলরের মাধ্যমে তার বাবা-মার সঙ্গে যোগাযোগ করে সিহাবকে উদ্ধারের বিষয়ে জানায়। পরবর্তীতে রাতে সিহাবকে তার ফুফার জিম্মায় প্রদান করা হয়।

আরও পড়ুনঃ   নগরীতে পুলিশের সহযোগিতায় নিখোঁজ শিশু উদ্ধার

শিশু সিহাবকে ফিরে পেয়ে তার পরিবার অত্যন্ত আনন্দিত। আরএমপি পুলিশের দায়িত্বশীল আচরণের জন্য তারা আরএমপি’র রাজপাড়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।