দুই প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার

অনলাইন ডেস্ক : সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে দুইটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত প্রাইভেটকার দুটি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সকালে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকা থেকে প্রাইভেটকার দুটিসহ তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন নীলফামারীর কিশোরগঞ্জ গ্রামের অহিদুল ইসলামের ছেলে সুমন সরকার জিয়া (৩৭), গাজীপুরের কালিয়াকৈর চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে শাহীন আলম (৪১) ও বগুড়ার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

আরও পড়ুনঃ   রাজশাহীতে আজ সর্বোচ্চ তাপমাত্রা

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকায় দুইটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় দুইটি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার দুইটি জব্দ করা হয়েছে।

আরও পড়ুনঃ   জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা

তিনি আরও বলেন, আটককৃত আসামি সুমন সরকার জিয়ার বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও শহিদুল ইসলাম সোহাগের বিরুদ্ধে একটি মামলা আদালতে বিচারাধীন। উদ্ধারকৃত আলামতসহ আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।