সাড়ে চারশ কোটির নেকলেস গলায় প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক : ইতালির বিলাসবহুল ফ্যাশন সংস্থা বুলগারির একটি অনুষ্ঠানে যোগ দিতে রোমে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানে বুলগারির নতুন অমূল্য কিছু গয়না ও ঘড়ির কালেকশন প্রতমবারের মতো জনসমক্ষে আনা হয়েছে। তাদের এই বিশেষ কালেকশনের প্রতিটির মূল্য আকাশছোঁয়া।

প্রিয়াঙ্কার পাশাপাশি অনুষ্ঠানে হাজির ছিলেন অ্যানি হ্যাথওয়ে, লিউ ইফিইয়ের মতো অভিনেত্রীরাও। অনুষ্ঠানে অন্যান্য অভিনেত্রীদের উপস্থিতি থাকলেও প্রিয়াঙ্কার সাজ নজর কেড়েছে সকলের।

সাদা-কালো গাউনে প্রিয়াঙ্কা ক্যামেরাবন্দি হয়েছেন মোহময়ী রূপে। চুলের নতুন কাট থেকে গলায় ১৪০ ক্যারাটের হিরের নেকলেস— প্রিয়ঙ্কার সাজ ছিল মুগ্ধ করার মতো।

আরও পড়ুনঃ   ‘ওই নারী আমাকে বাজেভাবে স্পর্শ করে’

বুলগারির ওয়েবসাইট অনুসারে, অনুষ্ঠানে প্রিয়াঙ্কার গলায় ছিল লেসোথো (আফ্রিকার একটি দেশ) থেকে আনা হীরা দিয়ে তৈরি ১৪০ ক্যারাটের অ্যাটার্না সার্পেন্টি নেকলেস।

বুলগারির তৈরি এত দামি হীরার এই নেকলেসটি আগে জনসমক্ষে প্রদর্শিত হয়নি। প্রিয়াঙ্কার গলাতেই প্রথমবারের মতো প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, এই নেকলেসটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ২৮০০ ঘণ্টা। যেখানে সেভেন পিয়ার শেপ কাটের হীরা ব্যবহার করা হয়েছে। নেকলেসটির বেস তৈরি হয়েছে প্ল্যাটিনাম দিয়ে।

আরও পড়ুনঃ   মিঠুনের সঙ্গে বিয়ে ভাঙার পর প্রচণ্ড কষ্ট পেয়েছিলাম : মমতা

পুরো নেকলেসটি তৈরি করতে ছোট-বড় মিলিয়ে প্রায় ৬৯৮টি হীরা ব্যবহার করা হয়েছে। নেকলেসটির মূল্য ৪৩ মিলিয়ন ডলার। বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে চারশ কোটি টাকা। প্রিয়াঙ্কা আকাশছোঁয়া মূল্যর নেকলেসটি গলায় দিয়ে ফটোশুট করেছেন।

নেকলেসের পাশাপাশি প্রিয়াঙ্কার নতুন লুকও বেশ পছন্দ হয়েছে ভক্তদের। বড় চুল নয়, কাঁধ অবধি ছোট চুলে নতুনভাবে নিজেকে আবিষ্কার করেছেন এই নায়িকা।

একইসঙ্গে তার পোশাকও ছিল চোখে পড়ার মতো। অফ শোল্ডার মনোক্রোম গাউনে রূপের দ্যুতি ছড়িয়েছেন দেশি গার্ল।