মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মহাসড়কের উপর যান বাহনের চাপায় ছিন্নবিচ্ছিন্ন হয়ে পড়ে থাকা শিয়ালের দেহাংশে পিছলে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে এক সাংবাদিক। এতে গুরুতর আহত হয় সে। আহত সাংবাদিকের নাম রতন আলী (২৬)। সে দৈনিক আমার সময় পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি ও বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক। সোমবার রাত ১১টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের উপজেলার আগ্রান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক রতন আলী জানান, পেশাগত কাজ সেরে রাতে মোটরসাইকেলে মানিকপুরে নিজ বাড়ি ফেরার পথে শিয়ালের ছিন্নবিচ্ছিন্ন দেহাংশের উপর মোটরসাইকেলের চাকা পড়লে তাতে পিছলে মহাসড়কের উপর ছিটকে পড়ি। পরে আহত অবস্থায় মোবাইল ফোনে সহকর্মীদের জানালে তারা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
সাংবাদিক রতন আলী আরও জানায়, হাসপাতালটির কর্ণধার নাটোর-৪ (বড়াইগ্রাম গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী খবর পাওয়া মাত্র হাসপাতালে ছুটে আসেন ও নিবিড় চিকিৎসা সেবা প্রদানের সব ব্যবস্থা গ্রহণ করেন।

আরও পড়ুনঃ   বরিশালের সাবেক মেয়রের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা জানান, রাতে শিয়াল মহাসড়কের এপাশ থেকে অপর পাশে যাওয়ার সময় কোন একটি যানের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। পরে ওই মৃত শিয়ালের দেহ অন্যান্য যানের চাকায় মহাসড়কের আশেপাশে ছড়িয়ে গেলে তাতে পিচ্ছিল অবস্থার সৃষ্টি হয় এবং এতে সাংবাদিক রতন মোটরসাইকেল সহ দুর্ঘটনার শিকার হন। তবে তার অবস্থা আশংকামুক্ত।

আরও পড়ুনঃ   ৩১ বছর আগের গরু চুরির মামলায় যে নির্দেশনা দিলেন হাইকোর্ট

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আলিমুল ইসলাম জানান, শিয়াল মরে মহাসড়কে পড়ে আছে জানতে পারলে তা তাৎক্ষণিক অপসারণের ব্যবস্থা করতে পারতাম। পরে সাংবাদিক দুর্ঘটনার শিকার হয়েছেন জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে তা অপসারণ করা হয়েছে।