বাঘায় চেয়ারম্যান প্রার্থী এ্যাড: লায়েব উদ্দিন লাভলু’র বিশাল শোডাউন

মোহাঃ আসলাম আলী ,স্টাফ রিপোর্টার : আগামী ৫ জুন বাঘা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে শনিবার (১৮ মে) সকাল সাড় ১০ টায় বাঘা উপজেলা সদর থেকে শুরু করে বিভিন্ন এলাকায় বিশাল মোটর সাইকেল সোডাউন করেছেন এ্যাড:লায়েব উদ্দিন লাভলু । এ সময় তার সাথে ছিলেন,বাঘা পৌর মেয়র ও জেলা আ’ লীগ সদস্য আক্কাস আলী,সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিউর রহমান শফি,যুলীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোকাদ্দেস সরকার,সংরক্ষিত নারী ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী রিনা বেগমসহ সহযোগী সংগঠনের একাংশের অসংখ্য নেতা-কর্মী। এসময় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী এ্যাডঃ লাভলু ও বাঘা পৌর সভার মেয়র আক্কাছ আলী।

আরও পড়ুনঃ   অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন

এ্যাড:লায়েব উদ্দিন লাভলুর কর্মী-সমর্থকরা জানান,তাদের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান এবং রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যাল ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক। এ ছাড়াও সাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। তার রাজনৈতিক ক্যারিয়ারও স্বচ্ছ ও বহুদিনের। তার ক্লিন ইমেজ আছে এলাকায়। এ কারণে এলাকার মানুষও চাচ্ছেন তাকে।

এছাড়া মিছিল পূর্ব সমাবেশে এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলুর পক্ষে ভোট চেয়ে বক্তব্য রেখেন,বাঘা পৌর সভার মেয়র ও জেলা আ’লীগের সদস্য আক্কাছ আলী । তিনি বলেন,জয় আমাদের সু-নিশ্চিত। এর প্রমান আজকে জনগণের উপস্থিতি।
তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী এই নির্বাচনে কোন দলীয় প্রতীক দেননি। সুতারাং আপনারা কারো কোন অপ্রচারে কান না দিয়ে লাভলু ভাইকে ভোট দিবেন।

আরও পড়ুনঃ   ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন

সমাবেশে প্রার্থী এ্যাড: লায়েব উদ্দিন লাভলু বলেন,আমি আপনাদের ভালবাসায় সিক্ত। আপনাদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের মাধ্যমে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান নয়,একজন সেবক হতে চাই।

উল্লেখ্য এবারের নির্বাচনে বাঘায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় থাকলেও মনোনয়ন প্রত্যহারের আগে শুক্রবার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু শারিরীক অসুস্থতার কারণ উল্লেখ করে তার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।