নগরীর কর্ণহার থানায় সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কর্ণহার থানা এলাকায় অভিযান পরিচালনা করে পারিবারিক আদালতের পৃথক মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি হলেন মো: জাহাঙ্গীর আলম ও মো: আহসান আলী । জাহাঙ্গীর আলম রাজশাহী মহানগরীর কর্ণহার থানার মোল্লাডাইং এলাকার মো: আব্দুল মান্নানের ছেলে ও আহসান আলী একই থানার শরমঙ্গল গ্রামের উমেদ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: জাহাঙ্গীর আলম ও মো: আহসান আলীর বিরুদ্ধে আরএমপি’র কর্ণহার থানায় পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত দুইটি গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদেরকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কর্ণহার থানা পুলিশ। গতকাল ১৪ মে ২০২৪ খ্রিস্টাব্দ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি জাহাঙ্গীর আলম কর্ণহার থানাধীন ডাইং-এর হাট বাজারে অবস্থান করছে।

আরও পড়ুনঃ   বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিনুরের গণসংযোগ

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথের দিকনির্দেশনায় এসআই মো: দুলাল হোসেন ও তাঁর টিম গতকাল ১৪ মে দিবাগত রাত ১২ টায় পরিচালনা করে আসামি আহসান আলীকে ডাইং-এর হাট বাজার থেকে গ্রেপ্তার করে।

আরও পড়ুনঃ   নগরীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

অপর একটি অভিযানে কর্ণহার থানার এএসআই মো: সিরাজুল ইসলাম ও তাঁর টিম গতকাল ১৪ মে দিবাগত রাত সাড়ে ১২ টায় পরিচালনা করে আসামি আহসান আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।