নগরীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঠালবড়িয়ার মোড়ে অভিযান পরিচালনা করে দুই বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: ইমরান ওরফে নয়ন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া গোবিন্দপুরের মৃত বরজাহানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: ইমরানের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদক মামলায় দুই বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কশিয়াডাঙ্গা থানা পুলিশ। গতকাল ১১ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুরে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: ইমরান কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকায় অবস্থান করছে।

আরও পড়ুনঃ   বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে এএসআই মো: রানা ও তাঁর টিম গত ১১ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর সোয়া ১ টায় অভিযান পরিচালনা করে আসামি ইমরানকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানার এসআই মো: মকলেসুর রহমান গত ৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ রাত সোয়া ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর থেকে আসামি মো: ইমরানকে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এসআই মো: মকলেসুর রহমান আসামি ইমরানের বিরুদ্ধে এজাহার দায়ের করলে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে কাশিয়াডাঙ্গা থানার এসআই মো: আল এমরান আসামি ইমরানের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

আরও পড়ুনঃ   সরকারি কনডমের সরবরাহ বন্ধ, মার্কেটে দাম বেড়েছে দ্বিগুণ

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি ইমরানকে এ সাজা প্রদান করেন।