বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিনুরের গণসংযোগ

হেলাল উদ্দিন, বাগমারা : রাজশাহীর বাগমারায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে সহকারী অধ্যাপক সাহিনুর খাতুন শনিবার (১১মে) দিনভর ফুটবল প্রতীকের ভোট প্রার্থনা করে গণসংযোগ করেছেন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ আগামী ২১ মে। উক্ত নির্বাচন ঘিরে এরই মধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। দ্বিতীয় বারের মতো ফুটবল প্রতীক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন মচমইল ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক শাহিনুর খাতুন। তিনি উপজেলা যুব মহিলা লীগের সভাপতি।

নির্বাচনের দিন দিন যতোই ঘনিয়ে আসছে ততোই বৃদ্ধি পাচ্ছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। মাঠ-ঘাট, গ্রাম, পাড়া-মহল্লা আর বাজারঘাট সবখানে চলছে নির্বাচনী প্রচারণা। বাগমারায় এবার মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বীতা করলেও প্রচারনায় এগিয়ে রয়েছে ফুটবল প্রতীকের সাহিনুর খাতুন। ভোটারদের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।

আরও পড়ুনঃ   নওগাঁয় ১৩২টি গণহত্যা স্থানের মাটি সংগ্রহ করে শ্রদ্ধা

সহকারি অধ্যাপক শাহিনুর খাতুন দীর্ঘ সময় ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে লোকজনের মাঝে ভোট প্রার্থনা করছেন। গত নির্বাচনে সামান্য ভোটে পরাজিত হলেও এবার ফুটবল প্রতীক ঠাঁই করে নিয়েছে ভোটারদের মন। সে কারণে উপজেলার সর্বত্র চলছে ফুটবল প্রতীকের গুঞ্জণ। ছোট-বড় সবার মুখে কেবল শাহিনূর খাতুনের ফুটবল। সে কারণে বিপুল ভোটে বিজয় হতে পারে এবার ফুটবল প্রতীক। বিজয়ের আশা নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন শাহিনূর খাতুন। প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড এবং বাজারে গিয়ে নারী-পুরুষ সকলের সাথে গণসংযোগ করেছেন তিনি।

আরও পড়ুনঃ   রাজমিস্ত্রির আড়ালে মাদক ও অস্ত্র ব্যবসায়ী রাশিকুলকে গ্রেফতার

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সহকারি অধ্যাপক শাহিনুর খাতুন বলেন, আমি রাজনৈতিক পরিবারে জন্ম গ্রহণ করেছি। ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত। চাকরীর পাশাপাশি রাজনীতির মাধ্যমে উপজেলাবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। গত নির্বাচনে সামান্য ভোটে পরাজিত হয়েছি।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আমি দ্বিতীয় বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। জনগণ আমার সঙ্গে আছে। আমি আশাবাদী উপজেলাবাসী আমার ফুটবল প্রতীকে বিপুল ভোট দিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবে।