নগরীতে ছাগল চুরির অভিযোগে দুই চোরকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকা থেকে ছাগল চুরির অভিযোগে দুই চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া একটি ছাগল উদ্ধার হয় এবং তাদের অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: সাঈদ ইসলাম (২১) ও মো: আশিক ইসলাম ওরফে আদেশ (১৯)। সাঈদ রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি খরবোনা গ্রামের মৃত মহর আলীর ছেলে ও আশিক একই থানার তালাইমারী বালুর ঘাট এলাকার মো: সাইদুল ইসলামের ছেলে।

আরও পড়ুনঃ   ভূমিসেবা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে প্রেস কনফারেন্স

ঘটনা সূত্রে জানা যায়, গত ৯ টাদুপুর সোয়া ২ টায় আসামি সাঈদ ও আশিক নগরীর এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকার সালাউদ্দিনের একটি ছাগল তার বাড়ির সামনে থেকে চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে চিৎকার শুরু করেন। তখন আসামিরা ছাগলটিকে অটোরিকশায় তুলে পালিয়ে যেতে থাকে। এদিকে পাশেই ডিউটি করছিল এয়ারপোর্ট থানার এসআই মো: শরিফুল ইসলাম ও তার টিম।খবর পেয়ে তিনি স্থানীয়দের সহযোগিতায় আসামিদের গ্রেপ্তার করেন। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া ছাগলটি উদ্ধার হয় এবং একটি অটোরিকশা জব্দ করা হয়েছে ।

আরও পড়ুনঃ   চারঘাটে ৩২০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় চুরির মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।