শনিবার ফের ঢাকা মাতাবেন অঞ্জন দত্ত

অনলাইন ডেস্ক : ফের ঢাকা মাতাবেন অঞ্জন দত্ত। আগামী ১১ মে (শনিবার) সন্ধ্যায় পূর্বাচল, ৩০০ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনায় ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২.০’ নামে একটি কনসার্ট আয়োজিত হতে যাচ্ছে। কনসার্টে অঞ্জন দত্তের সঙ্গে আরও গান গাইবেন ব্যান্ড কাকতাল ও আহমেদ হাসান সানি। কনসার্টের প্রস্তুতি শেষ হয়েছে, থাকছে স্পন্সর বুথ ও নানান কর্মসূচি। আরও থাকছে বিবিধ ব্র্যান্ড ও পণ্যের স্টল।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পনসর হিসেবে রয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। ইয়ুথ এনগেজমেন্ট ও আউটরিচ পার্টনার হিসেবে কনসার্টের সঙ্গে রয়েছে জুনিয়র চেম্বারস ইন্টারন্যাশনাল বাংলাদেশ। বিশেষ কিছু আয়োজন থাকছে, যার পার্টনার হিসেবে থাকছে এশিয়ান পেইন্টস্‌, পোলার আইসক্রিম, ডেন কেক, প্রাণ আপ, ভিশন স্মার্ট টিভি, গোযায়ান, স্পার্ক, আমা কফি, মেরন, ফটোগ্রাফার পার্টনার র এক্সপোজ, মিডিয়া পার্টনার ৯৬.৪ স্পাইস এফএম, আরবাব গ্রুপ এবং কডিক্সেল। কনসার্টের রেগুলার ও ভিআইপি টিকিট সরবরাহ করছে গেট সেট রক্‌।

আরও পড়ুনঃ   বাড়ি ফিরেও সুপ্তি আমাকে মিস করায় : পরীমণি

এর আগে একাধিকবার বাংলাদেশে গান করতে এসেছেন অঞ্জন দত্ত। সবশেষ গত বছরের ৩০ সেপ্টেম্বর ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ কনসার্টে গান গাইতে আসেন তিনি। ওই কনসার্টে আরও ছিলেন আহমেদ হাসান সানি।

আরও পড়ুনঃ   খোলামেলা ফটোশুট, আলোচনায় সোহিনী

আশির দশকের শুরুর দিকে বিনোদন জগতে আত্মপ্রকাশ করেন অঞ্জন দত্ত। বহু সিনেমায় তিনি অভিনয় করেছেন। নির্মাতা হিসেবেও মুগ্ধ করেছেন দর্শকদের। আর সংগীতশিল্পী হিসেবেও তিনি এপার-ওপার দুই বাংলায় সমান জনপ্রিয়।

এই কনসার্টের আয়োজন করেছে অ্যাসেন, জির্কুনিয়ামি এবং আর্কলাইট ইভেন্টস।
এ বিষয়ে অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ‘দর্শকদের জন্য স্মরণীয় একটি সন্ধ্যা উপহার দিতে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। আশা করছি চমৎকার একটি অনুষ্ঠান উপভোগ করবেন ঢাকার শ্রোতারা।’