রাজা একাই ৮ উইকেট, সাকিবদের হারাল তামিমরা

অনলাইন ডেস্ক : আগের ইনিংসেই লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪০০ উইকেটের মাইলফলক গড়েছিলেন সাকিব আল হাসান। রাজ্জাক ও মাশরাফির পর তৃতীয় বাংলাদেশি হিসেবে লিস্ট এ’তে এই কীর্তি গড়েন সাকিব। তারকা অলরাউন্ডারের এমন নজিরের দিনে ২৩ রানে ৮ উইকেট নিয়ে সেরা বোলিংয়ের রেকর্ড গড়লেন রেজাউর রহমান রাজা।

প্রাইম ব্যাংকের পেসারের তোপে ২৭১ রান তাড়ায় মাত্র ৭১ রানে গুটিয়ে গেছে সাকিবের শেখ জামাল ধানমন্ডি ক্লাব। তামিম-জাকিরদের জয় ১৯৯ রানের বড় ব্যবধানে।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচে ফতুল্লায় টস হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় প্রাইম ব্যাংক। দলীয় ৫০ রানের মধ্যেই দুই ওপেনার শাহাদাত হোসেন দিপু ও তামিম ইকবালকে হারিয়ে কিছুটা বিপদেই পড়েছিল তারা। তবে এরপরই দলের হাল ধরেন অধিনায়ক জাকির হাসান ও মুশফিকুর রহিম। দুজনে মিলে ৩য় উইকেটে ১৩৩ রানের জুটি গড়েন। অবশ্য দুজনই অল্পের জন্য সেঞ্চুরি বঞ্চিত হয়েছেন।

আরও পড়ুনঃ   যে ইনিংস দিয়ে আরেকবার ফিরলেন পন্ত

সাকিবের বলে ক্যাচ আউট হওয়ার আগে ৯৫ বল মোকাবিলায় ৮৫ রান করে সাজঘরে ফেরেন জাকির। ৯টি চার ও ২টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংস। এ ছাড়া ৯৪ বলে ৭৮ রান করা মুশফিক হাঁকান ৭টি চার ও ২টি ছক্কা। শেষদিকে ১০ বলে ২২ রানের ক্যামিও খেলেন হাসান মাহমুদ। নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ২৭০ রান।

আরও পড়ুনঃ   ছক্কায় ভাঙলেন গাড়ির কাঁচ, সেটাই পেলেন পুরস্কার

অন্যদিকে, ১০ ওভার বল করে ৪২ রান খরচায় দুই উইকেট শিকার করেন সাকিব। এ ছাড়া দুটি করে উইকেট শিকার করেন শফিকুল ইসলাম, আরিফ আহমেদ ও তাইবুর রহমানও।