বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর নিম্নবর্ণিত ৪টি পরীক্ষা কেন্দ্রে আগামী ৭ মে ২০২৪ খ্রিস্টাব্দ ৬ জুন ২০২৪ খ্রিস্টাব্দ পর্যন্ত বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ১ম, ৩য়, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ২য়, ৪র্থ, ৬ষ্ট পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা- ২০২৩ এবং ডিপ্লোমা-ইন-ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ২০১৬ প্রবিধানভুক্ত ৪র্থ, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ৬ষ্ট, ৮ম পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা ২০২৩ পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষা চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

আরও পড়ুনঃ   মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর, যুবক আটক

পরীক্ষা উপলক্ষ্যে আগামী ৭ মে ২০২৪ খ্রিস্টাব্দ হতে পরীক্ষা চলাকালীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৯ (ক), ২৯ (খ) ও ৩০ ধারার অর্পিত ক্ষমতাবলে নিম্নবর্ণিত পরীক্ষা কেন্দ্রসমূহের চতুর্দিকে ২০০ (দুইশত) গজের মধ্যে মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুনঃ   বাঘায় সার্কাসের মঞ্চ মাতালেন হিরো আলম-রিয়া মনি

পরীক্ষা কেন্দ্রসমূহ হলো রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী সরকারি সার্ভে ইন্সটিটিউট, রাজশাহী ও জাতীয় বিজ্ঞান গবেষণা ও প্রযুক্তি মহাবিদ্যালয়, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহী।

আজ ৬ মে ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়।