মাঝরাতে হোটেলের সামনে অ্যাম্বুলেন্স, কি হয়েছিল ব্রিটনি স্পিয়ার্সের?

অনলাইন ডেস্ক : ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears) বরাবরই বেপরোয়া! নতুন অ্যালবাম হোক কিংবা মঞ্চে দুঃসাহসী স্টান্ট বা প্রেম-বিচ্ছেদ, বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেল তাকে। বুকে চাপা দেওয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস।

উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।
শোনা গেছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বের হতে হয় তাকে।

আরও পড়ুনঃ   ‘মর্মান্তিক’ কারণে মা হওয়ার খবর গোপন রাখেন অভিনেত্রী


শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল। আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ।
গোটা বিষয়টিকেই ভুয়া বলে দাবি করেছেন পপসম্রাজ্ঞী।


ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সকলের উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়া। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গত রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।
যদিও পশ্চিমী বিনোদন দুনিয়ার একাধিক সংবাদমাধ্যমের দাবি, গত রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন।

আরও পড়ুনঃ   সিকান্দার সিনেমায় সালমানের নায়িকা হলেন রাশমিকা


এবং বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়ত মানসিকভাবে ভেঙে পড়েছেন। এবং সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সে কথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেঝছেন সংবাদমাধ্যমকে।


গানে, নাচে এবং রূপে। খুব অল্প বয়সেই গোটা দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে রেখেছেন ব্রিটনি (Britney spears)। তার অ্যালবাম মুক্তি পেলেই, চার্ট বাস্টারের শীর্ষে চলে যায়। মাঝে মধ্য়েই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও পোস্ট করেন ব্রিটনি। এবার ভাইরাল তার ভুয়া ছবি।