ধোনির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক : দেশের ডাকে আইপিএল ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। তবে তার আগে চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথমবার আইপিএল খেলতে নেমে স্মরণীয় সময়ই কাটালেন। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে যৌথভাবে সর্বোচ্চ উইকেটসংগ্রাহক হিসেবে টুর্নামেন্টে ইতি টানেন। বাংলাদেশি পেসারের এমন সাফল্যের নেপথ্যে অনেকে মাস্টারমাইন্ড হিসেবে মহেন্দ্র সিং ধোনির ভূমিকাকে দেখেন। এবার সেই ধোনির প্রতি কৃতজ্ঞতা জানালেন মুস্তাফিজ।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় ঢাকায় ফেরার একদিন পর আজ নিজের ফেসবুক পেজে ধোনির অটোগ্রাফ দেওয়া একটি জার্সিসহ ছবি পোস্ট করেছেন মুস্তাফিজ। তাতে লেখা ছিল ‘উইথ লাভ টু ফিজ।’

ক্যাপশনে লিখেছেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই। আপনার মতো কিংবদন্তির সাথে একই ড্রেসিংরুম শেয়ার করাটা ছিল একটি বিশেষ অনুভূতি। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। আপনার মূল্যবান টিপসগুলো সবসময় মনে রাখবো।’ শেষে আরও যোগ করেন, শিগগিরই আবার আপনার সাথে সাক্ষাৎ এবং খেলার জন্য উন্মুখ হয়ে আছি।

আরও পড়ুনঃ   ইনজুরি টাইমের দুই গোলে ফিওরেন্টিনাকে পরাজিত করে ইতালিয়ান কাপের ফাইনালে আটালান্টা

এর আগে চেন্নাইয়ের মিডিয়া বিভাগকে দেওয়া একটি সাক্ষাৎকারে ধোনির সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করা নিয়ে মুস্তাফিজ বলেন, ‘উনার (ধোনি) সঙ্গে বেশিরভাগ বোলিং নিয়েই কথা হয়, তবে যা হয় মাঠেই। এর বাইরে তেমন কথা হয় না। মাহি ভাই এসেই বলেন যে এটা (কৌশল) করলে ভালো হয়।

আরও পড়ুনঃ   প্লাইমাউথের কাছে হেরে প্রিমিয়ার লিগে উন্নতির পথে বড় ধাক্কা খেলো লিস্টার

২০১৬ সাল থেকে নিয়মিত আইপিএল খেলছেন মুস্তাফিজ। তবে তার স্বপ্ন ছিল চেন্নাইয়ের হয়ে খেলা। সেই স্বপ্নপূরণ হয় চলতি বছরে এসে। মুস্তাফিজ বলছিলেন, ‘২০১৬ সালে আইপিএলে আমার অভিষেক হয়, তবে সবসময় স্বপ্ন ছিল এই ফ্র্যাঞ্চাইজির (চেন্নাই) হয়ে খেলা। যখন চেন্নাই টিম ম্যানেজমেন্টের কল আসে, এরপর থেকে সারারাত আর ঘুম আসছিল না। একরকম উত্তেজনা কাজ করছিল। কিন্তু পরদিন নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা ছিল, তাই ঘণ্টাখানেকের মতো ঘুমাই, এরপর থেকে শুধু মেসেজ আসছিল। রাত দেড়টার মতো বাজে তখন, সবাই আমাকে অভিনন্দন জানাতে থাকে।’