ধর্ম পাল্টে ক্ষমা চেয়ে ‘পোস্ট’ গোবিন্দর ভাইঝির

অনলাইন ডেস্ক : খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়েছেন, জানিয়েছিলেন রাগিণী খন্না। ২৪ ঘণ্টা পরে ক্ষমা চেয়ে বললেন, পুনরায় হিন্দু ধর্ম গ্রহণ করেছেন। অভিনেত্রীর পোস্ট ঘিরে তোলপাড়।

খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়ে পুনরায় হিন্দু ধর্মে ফিরে এলেন গোবিন্দার ভাইঝি রাগিণী খন্না। ক্ষমাও চাইলেন অনুরাগীদের কাছে। হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এখন তোলপাড়। প্রথম পোস্টে অভিনেত্রী ঘোষণা করেছিলেন, ধর্মান্তরকরণ করিয়েছেন তিনি। এখন থেকে খ্রিস্ট ধর্ম মেনে চলবেন তিনি।

আরও পড়ুনঃ   বিয়ে করছেন কবে জানালেন রুক্মিণী

২৪ ঘণ্টা পার হতে না হতেই সেই ‘পোস্ট’ উধাও! নতুন ‘পোস্টে’ তিনি জানিয়েছেন, তিনি পুনরায় নিজের শিকড়, হিন্দু ধর্মেই ফিরে এসেছেন। ধর্মান্তরণের জন্য ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী। লিখেছেন, “আমি রাগিণী খন্না, সকলের কাছে ক্ষমাপ্রার্থী। খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়েছিলাম। কিন্তু আমি আমার নিজের জায়গায় ফিরে এসেছি। কট্টর হিন্দু সনাতনী ধর্ম অনুসরণ করছি আমি।”

ঘটনার পরে দর্শকের একাংশের অনুমান, রাগিণীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে। সম্ভবত চুকিদার বাহাদুর নামে কোনও ব্যক্তি অভিনেত্রীর সমাজমাধ্যম ব্যবহার করছেন। তবে ঘটনার কোনও প্রমাণ নেই। কোনও বিবৃতি মেলেনি অভিনেত্রীর তরফে। সত্যিই অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে, না কি পোস্ট করার পরে অভিনেত্রী নিজেই সরিয়ে ফেলেছেন, তা নিয়ে ধন্দে সমাজমাধ্যম ব্যবহারকারীরা ।

আরও পড়ুনঃ   ‘কখন ঈদ আসল টেরই পাইনি- নুসরাত

তাঁরা আশা করছেন, আগামী দিনে প্রকাশ্যে ঘটনার কথা খোলসা করবেন খোদ অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আরতি সিংহের বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছিলেন রাগিণী খন্না।