নগরীতে ৩৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি : নগরীতে ৩৯ কেজি গাঁজাসহ আব্দুর রশিদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০টার দিকে জোতরাবন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিজ বাড়ি থেকে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। গ্রেপ্তার আব্দুর রশিদ দামকুড়া থানাধীন জোতরাবন এলাকার রুস্তম আলীর ছেলে।

র‌্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন জোতরাবনপুর এলাকায় মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ তার নিজ বসতবাড়ীতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি জানামাত্রই তার বসতবাড়ীর চতুর্দিক ঘেরাও করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে।

আরও পড়ুনঃ   তানোরে আদিবাসী পল্লীতে ২০ হাজার টাকায় শিশু বিক্রি

পরবর্তীতে একজনকে আটক করা হলেও অপর ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসাইমকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তার বসতবাড়ির ভিতরে লুকায়িত অবস্থায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে। পরে তার দেয়া তথ্যে উক্ত গাঁজা উদ্ধার করে র‌্যাব।

আরও পড়ুনঃ   এবার ঈদে পূর্বাঞ্চলে ৮ জোড়া স্পেশাল ট্রেন, নেই পশ্চিমাঞ্চলে

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামি এবং পলাতক আসামি তারা পরস্পর বাবা-ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। এ ঘটনায় রাজশাহী মহানগরীর দামকুড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।