৭ বছরের ছোট নায়ককে ডেট করছেন কঙ্কনা

অনলাইন ডেস্ক : বলিউডের অন‍্যতম প্রতিভাবান অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। প্রথম সংসার ভাঙার পর একা জীবনযাপন করে আসছিলেন। বর্তমানে তিনি এক সন্তানের মা। এরই মধ্যে নিজের চেয়ে বয়সে ছোট এক নায়কের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন নায়িকা।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, ভারতীয় অভিনেতা অমল পরশরের সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্কনা সেন শর্মা। মজার বিষয় হলো, কঙ্কনা সেনের প্রাক্তন স্বামী রণবীর শোরে এক্সে (টুইটার) এক মন্তব্যে কঙ্কনার নতুন প্রেমের সম্পর্কে জড়ানোর তথ্যটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ   বেগুনি বিকিনিতে যেন জলপরী হয়ে উঠলেন ঋতুপর্ণা

মূলত, ডা. নিমো যাদব নামে আইডি থেকে একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা, ‘মোদি ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরশরকে ডেট করার সিদ্ধান্ত একেবারে সঠিক কঙ্কনা সেন শর্মার।’ আর এই পোস্টটি শেয়ার করে রণবীর শোরে লেখেন, ‘আমিও একমত।’

ক্যারিয়ারে সফল হলেও ব‍্যক্তিগত জীবনে বিচ্ছেদের যন্ত্রণার মধ‍্য দিয়ে গেছেন অভিনেত্রী। ২০০৭ সালে রণবীর শোরেকে ডেট করেছিলেন কঙ্কনা। দুজনে একসঙ্গে থাকতে শুরু করেন। এরপর ২০১০ সালে বিয়ে ছাড়াই গর্ভবতী হয়ে পড়েন অভিনেত্রী। একই বছরে বিয়ে করেন এই জুটি। ২০১১ সালে তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু সেই সংসার দশ বছরের মাথায় ভেঙে যায়।

আরও পড়ুনঃ   নববধূর সাজে শাকিবের প্রিয়তমা !

শোনা যাচ্ছে, অভিনেতা অমল পরাশরকে বর্তমানে ডেট করছেন কঙ্কনা। অমল কঙ্কনার চেয়ে ৭ বছরের ছোট। দুজনেই একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। যদিও এই দুই তারকার কেউই নিজেদের সম্পর্ক নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।