নগরীতে চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ১

সংবাদ বিজ্ঞপ্তি : অটোরিকশা চুরির মামলা রুজুর মাত্র ৩ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিকশাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
গতকাল ২৫ এপ্রিল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হরগ্রাম টুলটলি পাড়ায় অভিযান চালিয়ে চোরকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই অটোরিকশাটি উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামি মো: আশিক রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম আশ্রয়ণ প্রকল্পের মো: রফিকুল ইসলামের ছেলে।
ঘটনাসূত্রে জানা যায়, অটোরিকশা চালক মো: রাসেল গত ২৪ এপ্রিল সন্ধ্যা পৌনে ৭ টায় কাশিয়াডাঙ্গা থানার শেখপাড়া এলাকায় রাস্তার পাশে তার অটোরিকশাটি রেখে বাগানের ভিতরে প্রকৃতির ডাকে সাড়া দিতে যান। ফিরে এসে দেখেন তিন ব্যক্তি তাঁর অটোরিকশাটি চুরি করে নিয়ে যাচ্ছে। তখন তিনি চিৎকার করে দৌড়িয়ে চোরদের ধরার চেষ্টা করেও ধরতে পারেন না। রাসেলের বাবা পাভেল মিয়ার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি চুরির মামলা রুজু হয়।
আরএমপি’র কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষণ বানার্জী পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিকশা উদ্ধারসহ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।
পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: আব্দুল হাকিম ও তাঁর টিম গতকাল ২৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম টুলটুলিপাড়া থেকে আসামি মো: আশিককে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ   মান্দায় দোকানঘর ভা‌‌ঙচুরের অভিযোগ