নগরীতে পৃথক অভিযানে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ ও রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শাহমখদুম থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামি মো: রানা (৩৫) রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়ার মো: নাজিম উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ বিকালে আরএমপি’র শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় একটি বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

আরও পড়ুনঃ   মহান মে দিবসে বাঘায় বর্ণাঢ্য র‌্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: নাসির উদ্দিন ও তাঁর টিম বিকাল ৪ টায় বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: রানাকে গ্রেপ্তার করে। এসময় তার বোন মেরিনা ও দুলাভাই সেন্টু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সেখান থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

আরও পড়ুনঃ   রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

অপর একটি অভিযানে আরএমপি ডিবি’র এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম গতকাল দুপুর পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার এলাকায় অভিযান পরিচালনা করে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হাসান পালিয়ে যায়। এসময় সেখান থেকে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।