দাউদ ইব্রাহিমের অনুষ্ঠানে নাচ? মুখ খুললেন

অনলাইন ডেস্ক : ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের মূলহোতা দাউদ ইব্রাহিম। শুধু তাই নয়, মুম্বাইয়ের অন্ধকার জগতের বিভিন্ন কার্যকলাপও সংঘটিত হতো তার নেতৃত্বেই। অপরাধ জগতের এই ‘ডন’ কোথায় কখন কী করছেন, কাকপক্ষীতেও টের পায় না। আর সেই কারণেই তার খবর জানার জন্য এত আগ্রহ সবার।

বছরের পর বছর পেরিয়ে এখনো অধরা তিনি। পুলিশ-গোয়েন্দাদের চোখে ধুলো দিয়ে বহাল তবিয়তে আছেন দাউদ ইব্রাহিম– এমনটাই শোনা যায়। তবে এই ‘ডন’কে নিয়ে নানা ধরনের তথ্য ঘুরে বেড়ায় বিভিন্ন মহলে।

শোনা যায়, তার সঙ্গে নাকি বলিউডের সখ্য দীর্ঘদিনের। কুখ্যাত এই ‘ডন’-এর ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে গিয়েছিলেন একাধিক বলিউড শিল্পী। সম্প্রতি শোনা যায়, ২০১০ সালে দাউদের অনুষ্ঠানে নাচতে গিয়েছিলেন অভিনেত্রী টুইঙ্কল খান্না। এ নিয়ে অবশেষে মুখ খুললেন অক্ষয়-ঘরনি।

আরও পড়ুনঃ   মেয়ের জন্য মাকে সম্মাননা, গর্বিত-আপ্লুত মিমি

শোনা যায়, দাউদের ডাকে সাড়া দেন টুইঙ্কল। রীতিমতো অনুষ্ঠান করেছেন। যদিও বহু বছর হলো অভিনয় থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন ডিম্পল-কন্যা। অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে বিয়ের প্রায় দুই দশক কাটিয়ে ফেলেছেন। দুই সন্তানের মা তিনি। এদিকে অক্ষয় বরাবরই নিজের ভাবমূর্তি নিয়ে সাবধানি। কিন্তু তার স্ত্রীর সঙ্গেই নাকি দাউদের যোগাযোগ রয়েছে।

আরও পড়ুনঃ   ছেলেকে যে উপদেশ দিলেন আরবাজ-মালাইকা

এ খবরকে ভুয়া খবর বলে আখ্যা দিয়েছেন টুইঙ্কল। তার কথায়, আমি নাকি দাউদের ডাকে নাচতে গিয়েছিলাম। যদিও আমার ছেলেমেয়েরা ভাবে, আমার নাচ দেখা আর কুস্তি করা এক। তবুও যদি দাউদ চান, অনেক ভালো শিল্পীকে নিজের অনুষ্ঠানে ডাকতে পারবেন। আমি সেই ব্যক্তি নই। সবটাই মিথ্যা খবর।

২০১০ সালে এমন গুঞ্জন উঠলে অক্ষয় কুমার এক সংবাদ সম্মেলনে বলেছিলেন, এমনটি হলে তো তার বাড়িতে পুলিশ যেত। অথচ পুলিশ বাহিনী তো দূরের কথা, একজন কনস্টেবলও আসেননি বাড়িতে।