নগরীর নিউ মার্কেটের একটি দোকানে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার : রাজশাহী নিউ মার্কেটে বেস্ট ওয়ান নামে একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে শুক্রবার ১৯ (এপ্রিল ) রাত সোয়া ১০ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এই অগ্নিকাণ্ডে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও জানাযায়নি। এ সময় আগুনের খবর চারপাশে ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী নিউ মার্কেটের অধিকাংশ দোকান রাত ১০ টার দিকে বন্ধ হয়ে যায়। এসময় অন্য দোকানীরা দেখেন বেস্ট ওয়ান নামে ওই গার্মেন্টসে দোকানের বাহির থেকে প্রচন্ড পরিমাণে কালো ধোঁয়া বেরিয়ে আসতে থাকে। এসময় ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

আরও পড়ুনঃ   বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে শেষ হলো বাঘা-চারঘাট উপজেলা নির্বাচন

নিউ মার্কেটের ব্যবসায়ী শরিফ আলী বলেন, রাত দশটার দিকে অনেক দোকান বন্ধ হয়ে যায়। এরইমধ্যে অনেক দোকানী বাড়িতেও চলে যায়। কিন্তু এই দোকানটি থেকে প্রচন্ড পরিমানে কালো ধোঁয়া বের হতে থাকে। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে অপর ব্যবসায়ী ইমন আলী বলেন, আগুনের খবর ছড়িয়ে পড়লে দোকানেদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরও পড়ুনঃ   পবায় মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে গণহত্যা দিবস পালিত

পরে ফায়ার সার্ভিস কর্মীদের আগুন নির্বাপনে সহযোগিতায় এগিয়ে আসে অন্য ব্যবসায়ীরা। এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, অগ্নিকাণ্ড কি কারনে ঘটেছে তা এখনো জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।