রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবায় বালুবাহী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দামকুড়া মুরালিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- দামকুড়ার নতুন কসবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯),
সুত্রাবন এালাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট সদরের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

আরও পড়ুনঃ   বাঘায় মুসলিম এইড বাংলাদেশ অসহায় ও দুস্থদের মাঝে খদ্যবিতরণ ও দোয়া অনুষ্ঠান

আহতরা হলেন- দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও একই থানার নতুন কসবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুটি মোটরসাইকেলে পাঁচজন ছিলেন। তারা বিকেল ৪টার দিকে শহরের দিকে বেড়াতে যাচ্ছিলেন। তারা মুরালিপুর এলাকায় যাওয়ার পর নগরী থেকে ছেড়ে যাওয়া একটি ড্রাম ট্রাক মোড়ে বাঁক নিতে যায়। এ সময় সামনে একটি অটোরিকশা পড়ে গেলে ড্রাম ট্রাকের চালক অটোরিকশাকে সাইড দিতে গিয়ে দুই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। মোটরসাইকেলে থাকা আরও দুইজন গুরুতর আহন হন।

আরও পড়ুনঃ   পবায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

দামকুড়া থানা পুলিশের সেকেন্ড অফিসার আলী আকবার জানান, খবর পেয়ে দামকুড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠায়। আপাতত মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা নিয়ে মরদেহ হস্তান্তর করা হবে।