নগরীতে ৪ কেজি গাঁজা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার বাঁশপুকুরিয়া এলাকা থেকে অভিযান পরিচালন করে ৪ কেজি গাঁজাসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র বেলপুকুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: সাইফুল ইসলাম (২৯) রাজশাহী জেলার চারঘাট থানার মোক্তারপুর এলাকার মো: রুহুল আমিনের ছেলে।

গতকাল ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০ টায় আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়-এর সার্বিক তত্ত্বাবধানে বেলপুকুর থানা পুলিশের একটি টিম বেলপুকুর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বেলপুকুর থানার বাঁশপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে এক ব্যক্তি মটর সাইকেলে করে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাবে।

আরও পড়ুনঃ   রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদের নেতৃত্বে এসআই রিমন হোসাইন ও তাঁর টিম রাত সোয়া ১০ টায় বাঁশপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে চেকপোস্ট স্থাপন করে। এসময় তাঁরা সন্দেহজনক মোটর সাইকেলটি আসতে দেখে দাড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় আসামি সাইফুলকে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে আসামি জানায়, উক্ত গাঁজা বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো।

আরও পড়ুনঃ   প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এমপি বাদশার বাণী

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।