আওয়ামী লীগ নেতা মনির পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর নওদাপাড়া নিবাসী, ১৭নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি ও রাজশাহী সিটি কর্পোরেশনের রাজস্ব বিভাগের হিসাব সহকারী মোঃ রতন আলীর পিতা মোঃ আনসার আলীর (৬৮) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র মহোদয়।

আরও পড়ুনঃ   রাজশাহীতে এ বছর সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

শোক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শুক্রবার বাদ জুম্মা মধ্য নওদাপাড়া এলাকায় মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুনঃ   নগরীতে ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৬

উল্লেখ্য, মোঃ আনসার আলীর বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।