আবারও চাকরি শুরু করলেন শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বছরখানেক আগে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছিলেন তিনি। প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিনিকেশন্স’র প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন কিছুদিন। এরপর অর্থ আত্মসাতের অভিযোগে ‘ইভ্যালি’ বিতর্কের মুখে পড়ায় সেই চাকরি ছেড়ে দেন ফারিয়া।

বছরখানেক পর আবারও নতুন চাকরিতে যোগ দিলেন এই অভিনেত্রী। সম্প্রতি শবনম ফারিয়া যুক্ত হয়েছেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানের সঙ্গে। গেল ১৪ এপ্রিল থেকে তাদের জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

আরও পড়ুনঃ   মেয়ের সফল ক্যারিয়ার গড়তে ২০০ কোটি খরচ করছেন শাহরুখ

বিষয়টি নিয়ে ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে আমি চাই না এটি নিয়ে নিউজ হোক। তাই বিষয়টি নিয়ে কারও সঙ্গে কথাও বলিনি। ফেসবুকে শুধু একটু জানিয়েছি, আর কিছুই না।’

যদিও কাজের পাশাপাশি ফেসবুকেও বেশ সরব ফারিয়া। নিজের বিভিন্ন মুহূর্তের গল্প, অভিজ্ঞতা সেখানেই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তবে বিষয়গুলো নিয়ে নিউজ প্রকাশে আপত্তি তার।

ফারিয়া বলেন, ‘ফেসবুক মত প্রকাশের একটি মাধ্যম। এখানে সবাই কমবেশি তাদের মতামত প্রকাশ করে থাকে। আমার বেলাও তাই। তবে সব কিছুই যে নিউজে আসতে হবে, এর কোনো মানে হয় না। আমি চাই, মানুষ আমার কাজ নিয়ে আলোচনা ও গঠনমূলক নিউজ করুক। কিন্তু সেটি না হয়ে, হয় উল্টোটা। যা আমার মোটেও পছন্দ না।’

আরও পড়ুনঃ   ছেলের জন্মদিনে ছিলেন না সাবেক স্বামী রাকিব

শনবম ফারিয়াকে সবশেষ দেখা গেছে ওয়েব সিরিজ ‘মোবারকনামা’য়। যেখানে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গেল বছর শেষদিকে মুক্তি পাওয়া সিরিজটি দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে।