ফরিদপুরে সড়কে প্রাণ গেল মা-ছেলের

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর স্বামী ও মেয়ে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বড় কুমারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোরের অভয়নগর উপজেলার নাওলি গ্রামের শরীফ আজমির বিন কাশেমের স্ত্রী সুমাইয়া আক্তার (৩৫) ও দেড় বছর বয়সী ছেলে আজমির বিন মোহাম্মদ আলী ।

আরও পড়ুনঃ   ভাড়া বেড়েছে ট্রেনের, কোন রুটে কত?

আহতরা হলেন শরীফ আজমির বিন কাশেম (৪১) ও মেয়ে ফাতেমা আক্তার (৬)। শরিফ আজমির বিন কাশেম ঢাকার একটি মসজিদে ইমামতি করেন। আহত মেয়েকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং শরীফ আজমির বিন কাশেমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ   রাজশাহীতে তামাক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আবদুল্লাহেল বাকী বলেন, শরিফ আজমির বিন কাসেম একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলে করে তার স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে যশোর থেকে ঢাকা যাচ্ছিলেন। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের বড় কুমারদিয়া এলাকায় পৌঁছালে একটি অজ্ঞাত গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।