নগর ডিবি’র অভিযানে জুয়ার সরঞ্জামাদি সহ ৮ জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: কারিম (২০), মো: রুবেল (৩০), মো: হাসান (৩৪), মো: রাব্বিল (২১), মো: সাদ্দাম হোসেন (৩০), মো: ফিরোজ (২৫), মো: মৃদুল (২৭) ও মো: রেন্টু (৩০)।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর সোয়া ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

আরও পড়ুনঃ   লালপুর মাদ্রাসার সভাপতি মাসিক বেতন বিলে স্বাক্ষর না করায় শিক্ষক-কর্মচারীর মানবেতর জীবন

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: আ: করিম তালুকদার ও তাঁর টিম আজ ১৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর দেড়টায় কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

আরও পড়ুনঃ   রাজশাহীর সংবাদপত্রগুলোতে ৬ দিনের ছুটি ঘোষণা

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।