স্বামীর কথা জিজ্ঞেস করতেই কী উত্তর দিলেন তাপসী?

অনলাইন ডেস্ক : বিয়েটা ব্যক্তিগত বিষয় মনে করে তা খুব একটা জনসমক্ষে আনতে চান না দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নু। বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেননি এ নায়িকা।

সম্প্রতি দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এ অভিনেত্রী। উদয়পুরে এক বিলাসবহুল রিসর্টে হয়েছে বিয়ের অনুষ্ঠান। বলিউড থেকে হাতেগোনা কয়েক জনকেই নিমন্ত্রণ করেছিলেন তিনি।

এ বার বিয়ের পর প্রথমবার কোনও অনুষ্ঠানে এলেন তাপসী। তাকে দেখা মাত্রই আলোকচিত্রীরা জিজ্ঞেস করেন, ‘কী ব্যাপার, একা কেন? স্যর আসেননি!’ সলজ্জ হেসে উত্তর দিলেন তাপসীও।

আরও পড়ুনঃ   কোটি টাকার ঋণের বোঝা নিয়ে আবারও আলোচনায় নায়লা নাঈম

বলিউডের প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়ে উপলক্ষে দেখা গেছে এ তারকাকে। তার পরনে ছিল লাল শাড়ি, চুলে খোঁপা, লাল টিপ ও একই রঙে রাঙানো ঠোঁট।

 

অভিনেত্রীকে বিয়ের পর প্রথমবার ক্যামেরার সামনে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করেন আলোকচিত্রীরা। তার স্বামীর প্রসঙ্গে জিজ্ঞেস করতেই তাপসী বলেন, আপনারা কোন দিন বিপদে ফেলবেন আমাকে!

আরও পড়ুনঃ   ভাইয়ের বিয়েতে যা উপহার দিলেন কঙ্গনা
 

সম্ভবত এখনও ধোঁয়াশা জিইয়ে রাখতে চাইছেন তিনি। যদিও দিন কয়েক আগে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একজন খ্যাতনামী বিয়ে করলে যেভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি তেমনটা চাইনি। মানুষ জানতে পারলে কীভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম বিষয়টিকে।