বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা, পালালেন প্রেমিক

অনলাইন ডেস্ক : সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে মহিবুল্লাহ (২৫) নামে এক প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা থেকে উপজেলার তালম ইউনিয়নের সিলেট গ্রামে প্রেমিকের বাড়িতে ওই কলেজছাত্রী অনশন শুরু করেন।

এদিকে কলেজছাত্রী বাড়িতে এসে বিয়ের দাবি নিয়ে অনশনে বসলে পালিয়ে যান প্রেমিক ও তার পরিবার। পরে নিরাপত্তার জন্য ওই কলেজছাত্রীর সঙ্গে একজন নারী গ্রাম পুলিশ রাখা হয়। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে তাড়াশ থানা পুলিশ।

আরও পড়ুনঃ   নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা

ওই কলেজছাত্রী সাংবাদিকদের বলেন, তালম ইউনিয়নের সিলেট গ্রামের জামাল মুন্সির ছেলে মহিবুল্লাহ সঙ্গে তার চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় চার বছর যাবত মহিবুল্লাহর সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক মহিবুল্লাহ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

এরপর তার বাড়িতে অবস্থান নিলে প্রেমিক মহিবুল্লাহ তাকে বিয়ের আশ্বাস দিয়ে তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তিনি বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে অনশন শুরু করেন।

আরও পড়ুনঃ   চার জেলায় তাপপ্রবাহ, তাপমাত্রা আরও বাড়বে

তবে এ ব্যাপারে কথা বলার জন্য ওই প্রেমিক বা তার পরিবারের কোনো সদস্যদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

এ ব্যাপারে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। অনশণ করা কলেজছাত্রী তার পরিবারের সঙ্গে চলে যাওয়ার কথা এবং থানায় অভিযোগ দেবেন বলে জানিয়েছেন। অভিযোগ পেলে সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।