দীর্ঘদিনের লিভ-ইনের পর বয়সে ছোট প্রেমিককে বিয়ে করছেন রূপাঞ্জনা

অনলাইন ডেস্ক : দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কের পর চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ওপার বাংলার অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। আগামী ১৯ তারিখ প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের গলায় মালা দেবেন তিনি।

গত বছরই পাহাড়ে গিয়ে ছেলেকে সাক্ষী রেখে রাতুলের সঙ্গে আংটি বদল করেন রূপাঞ্জনা। এরপরই তাদের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। সম্প্রতি অভিনেত্রী জানালেন চলতি মাসের ১৯ তারিখে রাতুলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

গত ৬ বছর ধরে রূপাঞ্জনা রাতুলের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তাদের প্রেম নিয়ে টলিপাড়ায় কম চর্চা নেই। এমনিতেই রূপাঞ্জনার প্রথম বিয়ে হয়েছিল ভিন ধর্মে। তবে সেই সংসার টেকেনি। ছেলে রিয়ানকে নিয়ে আলাদা হয়ে যান অভিনেত্রী। এরপরই রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান।

আরও পড়ুনঃ   সোনাক্ষীকে আমি খারাপ ভাবে স্পর্শ করব নাকি : জেসন

তবে বয়সে ছোট রাতুলের সঙ্গে প্রেম নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। রাতুল রূপাঞ্জনার চেয়ে ৬ বছরের ছোট। কিন্তু বয়সের ফারাক তাদের সম্পর্কের মাঝখানে বাধা হয়ে দাঁড়ায়নি কখনও।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে-করতেই আলাপ রূপাঞ্জনা-রাতুলের। সিরিয়ালে অভিনয় করতেন রাতুল। রূপাঞ্জনার সঙ্গে সেখান থেকেই আলাপ, বন্ধুত্ব। সময়ের সঙ্গে সঙ্গে সেটা গড়ায় প্রেমে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই বিয়ের পিঁড়িতেও বসবেন দুজন।

আরও পড়ুনঃ   কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন শুরু হচ্ছে ১৩ এপ্রিল

বর্তমানে রাতুল পুরোদস্তুর পরিচালনাতে মন দিয়েছেন। ‘পালক’, ‘ইকিরমিকির’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন তিনি। রূপাঞ্জনা-পুত্র রিয়ানের সঙ্গেও রাতুলের খুব ভাল সম্পর্ক।

তিনজনে ৬ বছর ধরে একসঙ্গেই বসবাস করছেন। গত বছরের ফেব্রুয়ারিতে মিরিকের ডন বস্কো চার্চে আংটি বদলটা সেরেছিলেন রাতুল-রূপাঞ্জনা। চলতি মাসেই বসবেন বিয়ের পিঁড়িতে।

রাজারহাটে একটি হোটেল ভাড়া করে সেখানেই হবে গ্র্যান্ড ওয়েডিং। সামাজিক প্রথা মেনেই বিয়ে করবেন এই জুটি। এরই মাঝে প্রথম আইবুড়ো ভাত সম্পন্ন করেছেন অভিনেত্রী। এখন শুধু কয়েকটা দিনের অপেক্ষা।