৪ ঘণ্টার ফ্লাইট, বিমানে জড়িয়ে ধরে শোয়া যুগলের অন্তরঙ্গ ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক : ৪ ঘণ্টার ফ্লাইট, বিমানে জড়িয়ে ধরে শোয়া যুগলের অন্তরঙ্গ ছবি ভাইরাল
ফ্লাইটে তথা আকাশপথে ভ্রমণ করার সময় যাত্রীদের কিছু মৌলিক শিষ্টাচার মেনে চলা উচিত এবং আশপাশে বসে থাকা কাউকে বিরক্ত বা কষ্ট না দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টাও করা উচিত তাদের।

তবে সম্প্রতি একজন যাত্রী ফ্লাইটে ভ্রমণের সময় এক দম্পতিকে একে-অপরের সাথে ঘনিষ্ঠ হতে দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন। তিনি ওই যাত্রী যুগলের অন্তরঙ্গ ছবিও সামনে এনেছেন।

ওই ছবিতে তাদেরকে বিমানের সিটে জড়িয়ে ধরে শুয়ে থাকতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পরই ছবিটি ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) এক প্রতিবেদনে এই বিষয়টি তুলে ধরেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

আরও পড়ুনঃ   অ্যাম্বুলেন্স মেলেনি, শিশুর লাশ গামলায় করে নিয়ে গেলেন বাবা

প্রতিবেদনে বলা হয়েছে, ‘FLEA’ নামক একজন এক্স ব্যবহারকারী আকাশপথে ভ্রমণের সময় ফ্লাইটের এমন কিছু ছবি দিয়েছেন, যাতে রীতিমতো চক্ষু ছানাবড়া হয়ে গেছে ব্যবহারকারীদের।

তার দেওয়া ছবিতে দেখা যাচ্ছে, বিমানের একটি তিন আসনের সারিতে একে-অপরকে জড়িয়ে শুয়ে রয়েছেন দুই তরুণ-তরুণী। মাঝের হ্যান্ডরেস্ট তুলে রীতিমতো একে অপরের পা জড়িয়ে বিশ্রাম নিচ্ছেন ওই যুগল। এমনকি দুজনার হাত পাশাপাশি লাগিয়ে ভালোবাসার চিহ্নও দেখাচ্ছেন তারা।

ছবি তুলে ওই এক্স-ব্যবহারকারী লিখেছেন, ‘চার ঘণ্টা ধরে ওরা এইভাবেই ভ্রমণ করল, আমি এখনও বিশ্বাস করতে পারছি না!’

ঠিক কোন ফ্লাইটে বা কবে এই ঘটনাটি ঘটেছে তার কিছুই খোলসা করা হয়নি পোস্টটিতে। তবে এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম। যদিও ফ্লাইট ফাঁকা থাকলেও এমন ঘটনা সচরাচর দেখা যায় না।

আরও পড়ুনঃ   ইরানের নতুন প্রেসিডেন্ট কে এই মোহাম্মদ মোখবের

ব্যবহারকারীদের কেউ লিখেছেন, ‘এর জন্য কি অতিরিক্ত টাকা লেগেছে?’ কেউ আবার লিখেছেন, ‘হোটেল পর্যন্ত যাওয়ার জন্য তো অপেক্ষা করতে হয়!’

অবশ্য কেউ আবার এতে দোষের কিছু দেখছেন না। তাদের মতে, ‘তারা অন্যকে বিরক্ত না করলে তো আপত্তির কিছু দেখছি না।’

বাস্তবিকই, অন্য কেউ এই ঘটনায় বিরক্ত হয়েছেন বলে ওই ব্যবহারকারী বলেননি। বরং তার ছবিতেই দেখা যাচ্ছে, পেছনের সারিতেই অঘোরে ঘুমাচ্ছেন এক সহযাত্রী।